Navigation

নগরঘাটায় মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র উদ্যোগে গনহত্যা শহীদ স্বরণে শ্রদ্ধাঞ্জলি


২৫ শে মার্চ ২০১৮ গনহত্যা দিবস পালন। তালা উপজেলার ২নং নগরঘাটা হরিনখোলা গোয়ালপোতায় ৩৯ শহীদ স্বরণে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র উদ্যোগে গনহত্যা শহীদ স্বরণে শ্রদ্ধাঞ্জলি।

৭১ এর গনহত্যায় শহীদদের স্বরণে স্মৃতি স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন,মোঃ ওবায়দুল হক হাওলাদার,উপজেলা প্রশাসন তালা,সাতক্ষীরা, তালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ১নং ধানদিয়া ইউনিয়ন এবং ২নং নগরঘাটা ইউনিয়ন।

এসময় উপস্থিত ছিলেন,মফিজউদ্দিন,প্রাক্তন কমান্ডার,তালা উপজেলা, লায়লা পারভীন সেঁজুতি, জেলা কমিটির সদস্য সচিব ও প্রধান শিক্ষক, বঙ্গবন্ধু পেশাভিত্তিক স্কুল,মোঃ তবিবুর রহমান,তালা উপজেলা মুক্তিযোদ্ধা সাংগঠনিক কমান্ডার,আব্দুস সোবহান মাষ্টার, আঃ সাত্তার গাজি,নগরঘাটা ইউপি কমান্ডার, তারক বাবু,প্রাক্তন প্রধান শিক্ষক, নগরঘাটা কবি নজরুল বিদ্যাপীঠ, কালিপদ মন্ডল,ওয়ার্কার্স পার্টি সাধারন সম্পাদক নগরঘাটা, প্রফুল্ল মন্ডল, সদস্য ৯ নং ওয়ার্ড ও শহীদ পরিবার, আবু সাঈদ তুহিন,১নং ধানদিয়া ও ২নং নগরঘাটা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র সভাপতি,শাহজাহান,সাধারন সম্পাদক নগরঘাটা ইউপি,সোহাগ,যুগ্ন সাধারন সম্পাদক, নগরঘাটা, ৩নং সরুলিয়া ইউপি মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র পক্ষথেকে শেখ আলাউদ্দিন এবং আরো অনেকে।
Share

YASIN ALI

Post A Comment:

0 comments: