Navigation

নগরঘাটায় আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু

নগরঘাটায় আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু
নগরঘাটা নিউজ. nagarghata news
ইয়াছিন আলীঃ  সাতক্ষীরার তালা উপজেলার ২নং নগরঘাটা ইউনিয়নের বাগেরখাল গ্রামের গৃহবধু ময়নার (২০) আগুনে পুড়ে মৃত্যু। জানা যায় গত ইং তারিখ ২৯ ডিসেম্বর ২০১৭ দুপুরে রান্নাঘরে  রান্না করার সময় লম্পো ( গ্রাম্য ভাষায় টেমি) থেকে আগুন লাগে ময়নার পরিধানকৃত  শাড়িতে। মুহুর্তে আগুনে পুড়ে যায় শাড়ির সামনের অংশ। জীবন বাঁচানোর তাগিদে ময়না ছুটে রাস্তায় চলে আসে। রাস্তায় চলা এক পথচারী আগুন নেভানোর চেষ্টা করলে  তার ডান হাত পুড়ে যায়।
পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়।  তার অবস্থা আশাংখা জনক দেখে সদর হাসপাতালের কর্মরত  ডাক্তার তাকে ঢাকায় নিয়ে যেতে বলে।   ঢাকায় চিকিৎসাধীন  তার অবস্থার অবনতি হলে ,গত ৫ ই জানুয়ারি ২০১৮ তারিখ শুক্রবার মৃত্যর কোলে ঢলে পড়েন।
ময়না পাশ্যবর্তি সরুলিয়া ইউনিয়নের বাবলু মোড়লের মেয়ে ও তার স্বামী ২নং নগরঘাটা ইউনিয়নের মোঃ রহমত আলির ছেলে মোঃ রাজিব হোসেন। নিহতের চাচা মোঃ খালিদ হাসান ও খালু মোঃ মফিজুল ইসলামের কাছ থেকে জানা যায় তাদের মেয়ে রান্না করার সময় আগুনে পুড়ে যায়।  এ ব্যাপারে তাদের কোনো প্রকার অভিযোগ নেই।
খবর শুনে নিহতের বাড়ি যান ইউপি চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান লিপু, এ সময় তিনি নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানান ও উভয় পরিবারকে শান্তনামুলক কথা বলেন।
Share

YASIN ALI

Post A Comment:

0 comments: